Log In

নরেন্দ্র মোদির ঐতিহাসিক জয়ে বিএনএফ প্রেসিডেন্টের অভিনন্দন

নরেন্দ্র মোদির ঐতিহাসিক জয়ে বিএনএফ প্রেসিডেন্টের অভিনন্দন

ঢাকা: বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট-বিএনএফ’র প্রেসিডেন্ট ও ঢাকা-১৭ আসনের সাবেক সংসদ সদস্য এস এম আবুল কালাম আজাদ, ২০২৪ সালের লোকসভা নির্বাচনে তৃতীয়বারের মতো ঐতিহাসিক জয়লাভ করায় নরেন্দ্র মোদি ও ন্যাশনাল ডেমোক্রেটিক অ্যালায়েন্সকে (এনডিএ)কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

শ্রী নরেন্দ্র মোদীকে পাঠানো শুভেচ্ছা বার্তায় বিএনএফ’র প্রেসিডেন্ট ও ঢাকা-১৭ আসনের সাবেক সংসদ সদস্য রণাঙ্গনের মুক্তিযোদ্ধা এস, এম, আবুল কালাম আজাদ বলেন, বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট-বিএনএফ এবং আমি, পরপর তৃতীয়বারের মতো আপনার ঐতিহাসিক বিজয়ের এই দিনে আপনাকে অভিনন্দন জানাই। বিজেপি নেতৃত্বাধীন এনডিএ জোটের এই জয় ভারতের ইতিহাসে অবিস্মরণীয় হয়ে থাকবে। আমি নিঃসন্দেহে বলতে পারি যে আপনার নেতৃত্বে ভারতের উন্নয়ন ও অগ্রগতি ত্বরান্বিত হতে চলেছে।

তিনি বলেন, আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি যে ভারত ও বাংলাদেশের মধ্যে সুসম্পর্ক নতুন মাত্রায় পৌঁছাবে। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি যে বাংলাদেশ ও ভারত যেকোনো পরিস্থিতিতে একে অপরের পাশে থাকবে এবং আমাদের দুই দেশের গণতন্ত্রকামী জনগণের উন্নয়নে একসঙ্গে কাজ করবে।

তিনি আরো বলেন, আমি আপনাকে এবং আপনার নেতৃত্বে এনডিএ জোটের সকল সম্মানিত নেতাদের এবং লোকসভা নির্বাচনে নির্বাচিত সকল সম্মানিত সদস্যদের আমার আন্তরিক শুভেচ্ছা জানাই। আমি আপনার সুস্বাস্থ্য কামনা করছি এবং আমার এবং বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট-বিএনএফ-এর পক্ষ থেকে ভারতের জনগণকে আমার কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানাচ্ছি।

সময়ের বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *