Log In

সরকার সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে: রিজভী

সরকার সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে: রিজভী

নিজস্ব প্রতিবেদক
ডামি নির্বাচনের পর সরকার সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। শুক্রবার বিএসএমএমইউ সুপার স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন নাটোর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ফরহাদ আলী দেওয়ান শাহীনকে দেখতে গিয়ে তিনি এ মন্তব্য করেন। এ সময় বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু এবং স্বাস্থ্য সম্পাদক ডা. রফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

রুহুল কবির রিজভী বলেন, ক্ষমতাসীন দলের এমপিদের সন্ত্রাসী বাহিনীরা দেশে ভয়াবহ নৈরাজ্যকর ও ভয়াবহ পরিস্থিতি তৈরি করেছে। ডামি নির্বাচনের পর সরকার সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে। কারণ তাদের সঙ্গে কোন জনগণ নাই, তাদের কোন জনগণের ভোটের প্রয়োজন হয় না। কিন্তু সন্ত্রাস নির্ভর এই সরকারের পরিণতি ভালো হবে না।

তিনি বলেন, নাটোরের এমপি শফিকুল ইসলাম শিমুলের সন্ত্রাসী বাহিনীরা শাহীনকে হত্যার উদ্দেশ্যে হামলা করেছে, তার উপর গুলি চালিয়েছে। সে জেলা ছাত্রদল ও জেলা যুবদলের সাবেক সভাপতি ছিল। সরকার বিরোধী আন্দোলন ও সংগ্রামে সে অত্যন্ত সক্রিয় ভূমিকা রেখেছে। এ কারণেই ক্ষমতাসীন দলের নেতারা তার উপর ক্ষুব্ধ। কিন্তু হত্যা করে, নিপীড়ন করে সরকারের শেষ রক্ষা হবে না।

গত ১৩ই মার্চ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা নাটোর জেলায় শাহীনকে মাইক্রোবাসের ধাক্কায় ফেলে দেয়ার পর পিটিয়ে ও গুলি করে হত্যার চেষ্টা করে বলে অভিযোগ বিএনপির।

তারা এমপি শিমুলের অনুসারি বলেও অভিযোগ দলটির।

 

সময়ের বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *