Log In

বদল চান দীপিকা!

বদল চান দীপিকা!

প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে দক্ষিণী সুপারস্টার প্রভাস ও বলিউড অভিনেত্রী দীপিকা অভিনীত বহুল আলোচিত সিনেমা ‘কল্কি ২৮৯৮’। নাগ অশ্বিন পরিচালিত সিনেমাটি শুরুতেও একের পর এক রেকর্ড ভেঙে চলেছে। অগ্রিম বুকিং রিপোর্ট অনুসারে সিনেমাটি ভারতে ৫৫ কোটি আয় করেছে। উত্তর আমেরিকায় প্রাক-বিক্রয় ৩১ কোটি রুপি।

এছাড়া মুক্তির দিন সিনেমা হলগুলোতে দর্শকদের দীর্ঘ লাইন অবাক করেছে সিনেবোদ্ধাদের। দিন যত বাড়বে এই সংখ্যা আরো বাড়বে বলে আশা করা হচ্ছে। সমালোচকরা মনে করছেন, কল্কি আগে মুক্তি পাওয়া সিনেমাগুলোর রেকর্ডও ভেঙে দিতে পারে। শুধু তাই নয়, দীর্ঘদিন পর ফ্লপ নায়কের খোলস থেকে বেরিয়ে আসছে যাচ্ছেন প্রভাস। যদিও বিষয়টি দীপিকার কারণে হচ্ছে বলে মনে করছেন নেটিজেনরা। তাদের মতে, দীপিকার শেষ মুক্তি পাওয়া পাঠান, জওয়ান, ফাইটার সিনেমাগুলোর দারুণ সাফল্যের রেশ কল্কিতেও বজায় থাকছে।

বর্তমানে সিনেমাটির প্রচার নিয়ে ব্যস্ত সময় পার করছেন দীপিকা। সিনেমাটিতে তিনি অন্তঃসত্ত্বা মহিলার চরিত্রে অভিনয় করেছেন। বিষ্ণুর দশম অবতার কল্কি জন্ম নেবে দীপিকা অভিনীত এই চরিত্রের কোলে। এই কল্কিই কলিযুগের অবসান ঘটাবে। যদিও কল্কি পুরুষ কেন্দ্রিক সিনেমা। তবে নিজের চরিত্রের গুরুত্বও কম নয় বলে মন্তব্য করেছেন দীপিকা। এদিকে তার শেষ সফল সিনেমাগুলোও ছিল পুরুষকেন্দ্রিক। সেই জায়গা থেকে নারীকেন্দ্রিক সিনেমাতেও ভক্তরা দীপিকাকে দেখার অপেক্ষায় আছেন। দীপিকাও মনে করেন, এই সময় নারীদের জন্য আরো ভালো কিছু চরিত্র লেখা উচিত।

সময়ের বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *